রাজনগর থানায় নতুন ওসি নজরুল ইসলামের যোগদান রাজনগর থানায় নতুন ওসি নজরুল ইসলামের যোগদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

রাজনগর থানায় নতুন ওসি নজরুল ইসলামের যোগদান

  • সোমবার, ১৪ জুন, ২০২১

রাজনগর প্রতিনিধি ::

মৌলভীবাজারের রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নজরুল ইসলাম যোগদান করেছেন। সোমবার ১৪ জুন বিকাল ৩ টায় তিনি রাজনগর থানায় যোগদান করেন।

এসময় নবাগত ওসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সদ্য বিদায়ী ওসি আবুল হাসিম এবং রাজনগর থানার অফিসার এবং ফোর্সবৃন্দ তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

উল্লেখ্য গত বৃহস্পতিবার ১০ জুন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া স্বাক্ষরিত বদলির আদেশে নিয়মিত বদলির অংশ হিসেবে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিমকে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে লাইনওআর বদলি করা হয় এবং নতুন অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব দেওয়া হয় মৌলভীবাজারের ডিআইও -২ ইন্সপেক্টর নজরুল ইসলামকে। নবযোগদানকৃত রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এর আগে মৌলভীবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন।

নবাগত ওসি এ প্রতিবেদককে জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নিদের্শনা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে। জনগণের সঙ্গে জনসম্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোরভাবে কাজ করবেব। সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান তিনি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews