রাজনগর থানায় নতুন ওসি নজরুল ইসলামের যোগদান রাজনগর থানায় নতুন ওসি নজরুল ইসলামের যোগদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

রাজনগর থানায় নতুন ওসি নজরুল ইসলামের যোগদান

  • সোমবার, ১৪ জুন, ২০২১

রাজনগর প্রতিনিধি ::

মৌলভীবাজারের রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নজরুল ইসলাম যোগদান করেছেন। সোমবার ১৪ জুন বিকাল ৩ টায় তিনি রাজনগর থানায় যোগদান করেন।

এসময় নবাগত ওসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সদ্য বিদায়ী ওসি আবুল হাসিম এবং রাজনগর থানার অফিসার এবং ফোর্সবৃন্দ তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

উল্লেখ্য গত বৃহস্পতিবার ১০ জুন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া স্বাক্ষরিত বদলির আদেশে নিয়মিত বদলির অংশ হিসেবে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিমকে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে লাইনওআর বদলি করা হয় এবং নতুন অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব দেওয়া হয় মৌলভীবাজারের ডিআইও -২ ইন্সপেক্টর নজরুল ইসলামকে। নবযোগদানকৃত রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এর আগে মৌলভীবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন।

নবাগত ওসি এ প্রতিবেদককে জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নিদের্শনা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে। জনগণের সঙ্গে জনসম্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোরভাবে কাজ করবেব। সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান তিনি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews