লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

  • শুক্রবার, ৩ মে, ২০২৪

লন্ডন প্রতিনিধি:

লন্ডনে সফররত বড়লেখার তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ি সাইদুল ইসলাম বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে (রেজি: নং আইভি ৯৪/২০২২ বাংলাদেশ) নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন। বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে’র প্রধান উপদেষ্টা ও সাবেক কাউন্সিলর আতা রহমানের বাসভবনে গত বুধবার (১ মে) এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে ফাউন্ডেশন নেতারা লন্ডনে আগমন উপলক্ষে সমাজসেবক তাকে ফুল দিয়ে বরণ করেন।

মতবিনিময় সভায় তরুণ ব্যবসায়ি ও সমাজসেবক সাইদুল ইসলাম বড়লেখায় অসহায় ও দরিদ্র মানুষের জন্য নলকুপ স্থাপন করে দিয়ে, ঘর তৈরী করে, আত্মকর্মসংস্থানে অসচ্ছল নারীদের সেলাই মেশিন বিতরণসহ বিভিন্নভাবে মানবিক সহায়তা প্রদানের জন্য ইউ,কে ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বড়লেখাবাসির জন্য তাদের এই সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে-কে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে’র চেয়ারম্যান জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্ঠা ও সাবেক কাউন্সিলর আতা রহমান, স্থায়ী কমিটির সদস্য আবুল কাশেম, উপদেষ্টা আহমদ হোসেন, সাইফ উদ্দিন সুনাম। সভায় উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে’র সভাপতি শাহীন ইকবাল, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসনা রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম নজু, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম বাবলু, শিক্ষা বিষয়ক সম্পাদক এম নাজমুল ইসলাম, ইন্টারন্যাশনাল ফান্ডরাইজিং সেক্রেটারী কাজী নজরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহেদ উদ্দিন, বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউ.কে’র সাধারণ সম্পাদক আব্দুল মুনিম বেলাল প্রমুখ।

উল্লেখ ব্যবসায়ি ও সমাজসেবক সাইদুল ইসলাম গত ১৮ এপ্রিল ব্যক্তিগত ও ব্যবসায়িক কাজে কানাডা ও লন্ডন সফরের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেন। কানাডা সফর শেষে লন্ডনে পৌঁছলে কমিউনিটি নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। চলিত মাসের ততীয় সপ্তাহে তার দেশে ফেরার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews