হবিগঞ্জের চুনারুঘাটে ভাইয়ের দায়ের কোপে ভাই নিহত হবিগঞ্জের চুনারুঘাটে ভাইয়ের দায়ের কোপে ভাই নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

হবিগঞ্জের চুনারুঘাটে ভাইয়ের দায়ের কোপে ভাই নিহত

  • বুধবার, ৮ জুলাই, ২০২০

এইবেলা, হবিগঞ্জ, ০৮ জুলাই  ::

হবিগঞ্জের চুনারুঘাটে পূর্ব শত্রুতার জের ধরে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত হয়েছে। ঘটনাটি ৮ জুলাই বুধবার বিকেলে আমু চা বাগানের সাঁওতাল ল্যান্ড বাশ বাড়ি এলাকায় । এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার জুইড়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই ফজলু মিয়া (৪৮) এর মাঝে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ফজলু ও তার ছেলে ফয়সল মিয়া কথা কাটাকাটি করে বকুল এর সাথে । এক পর্যায়ে বকুল তার ভাতিজা ফয়সল কে মারতে শুরু করলে তার বাবা ফজলু দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন ছোট ভাই বকুলকে ।

পরে চা বাগানের শ্রমিকরা তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বকুলকে মৃত ঘোষনা করেন।

চুনারুঘাট থানার ওসি নাজমুল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বকুলের বড় ভাই ফজলু মিয়া ও তার ভাতিজা ফয়সাল মিয়াকে আটক করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews