বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

  • বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে ১৭ জন মোটরসাইকেল আরোহিকে ১১ হাজার ৫শ’ টাকা জরিমানা করেছে। এছাড়া বুধবার রাতে পৌরশহরের বারইগ্রাম এলাকায় গাঁজা বহন ও সেবনের দায়ে নাজির আহমদ নামে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০০ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন জানান, সড়ক পরিবহন আইনে ১৭ মামলায় ১১ হাজার ৫০০ টাকা এবং এর আগে বুধবার রাতে এক যুবককে গাঁজা বহন ও সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালত তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০০ টাকা জরিমানা করেছে। প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews