বড়লেখায় প্রবাসির উপর সন্ত্রাসী হামলা-আসামিদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন সমাবেশ বড়লেখায় প্রবাসির উপর সন্ত্রাসী হামলা-আসামিদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

বড়লেখায় প্রবাসির উপর সন্ত্রাসী হামলা-আসামিদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন সমাবেশ

  • রবিবার, ১ অক্টোবর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা পৌরশহরের মহুবন্দ এলাকার ফ্রান্স প্রবাসি কামরুল হোসেনের উপর সন্ত্রাসী হামলার ১৫ দিনেও প্রধান আসামি ব্যতিত অন্যান্য আসামি গ্রেফতার না হওয়ায় এলাকাবাসি ফুঁসে উঠেছে। দ্রুত আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে রোববার দুপুরে ভুক্তভোগী ফ্রান্স প্রবাসি আহত কামরুল হোসেনের এলাকাসহ উপজেলার পুর্বাঞ্চলীয় ১৬ গ্রামের সর্বস্তরের বাসিন্দারা পৌরশহরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর রাতে ফ্রান্স প্রবাসী কামরুল হোসেন পৌরশহরের একটি মাদ্রাসা থেকে তার ভাগ্নে মাহিনকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। শহরের উত্তর চৌমোহনা পয়েন্টে রাস্তায় কতিপয় যুবকের জটলা সৃষ্টিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। কামরুল হোসেনও ভাগ্নেকে নিয়ে সেখানে আটকা পড়েন। এসময় তিনি রাস্তা বন্ধের প্রতিবাদ এবং তাকে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার অনুরোধ করলে নিজাম উদ্দিন রড দিয়ে তার মাথায় আঘাত করে। পরে তার সহযোগি শামীম আহমদ, পাবেল আহমদ, আমিনুল ইসলাম গংরা কামরুল হোসেনের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। এতে তার মাথাসহ ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। এই ঘটনায় আহত প্রবাসীর ভাই আব্দুল কুদ্দুছ সন্ত্রাসী হামলাকারি নিজাম উদ্দিনকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ ও আরো কয়েক জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করলে পুলিশ প্রধান আসামি নিজাম উদ্দিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। কিন্তু ঘটনার ১৫ দিনেও পুলিশ আর কোন আসামিকে গ্রেফতার করেনি। এতে এলাকাবাসির মাঝে ক্ষোভ ও হতাশা বিরাজ করে।

পৌর শহরে এলাকাবাসি আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ১৬ গ্রামের বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান। ফ্রান্স প্রবাসি কামরুল হোসেনের উপর সন্ত্রাসী হামলাকারি সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য দেন পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, এলাকার মুরব্বি আতাউর রহমান, আব্দুন নুর, পৌর কাউন্সিলার রেহান পারভেজ রিপন, সমাজসেবক আব্দুল আহাদ, ইউপি সদস্য ফখরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ফয়জুল হক, পরিবহন শ্রমিক নেতা আব্দুল মতিন, ফরাস উদ্দিন, খালেদ আহমদ, আহত প্রবাসির ভাই মইনুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews