মানব জমিনের বড়লেখা প্রতিনিধিকে হত্যার হুমকি মানব জমিনের বড়লেখা প্রতিনিধিকে হত্যার হুমকি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

মানব জমিনের বড়লেখা প্রতিনিধিকে হত্যার হুমকি

  • বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

বড়লেখা প্রতিনিধি :

মানবজমিন ও বাংলা টিভি’র বড়লেখা প্রতিনিধি মো. রুয়েল কামালকে স-মিল থেকে ব্যবসায়ীর কাঠ লুটের সংবাদ প্রকাশের জেরে তাজুল ইসলাম নামক এক যুবক প্রাণনাশের হুমকি দিয়েছে। সে জুড়ী উপজেলার জাঙ্গীরাই গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে। হুমকির ঘটনায় মঙ্গলবার বিকেলে সাংবাদিক রুয়েল ওই যুবকের বিরুদ্ধে জুড়ী থানায় জিডি করেছেন। পুলিশ অভিযোগের তদন্ত করছে।

জানা গেছে, ৩ এপ্রিল দৈনিক মানবজমিন পত্রিকায় ‘চাঁদা না পেয়ে ১০ লাখ টাকার গুঁড়ি নিয়ে গেলেন আওয়ামী লীগ নেতা’ শিরোনামে একটি সংবাদ ছাপা হয়। এর জের ধরে ওই আওয়ামী লীগ নেতার অনুসারী তাজুল ইসলাম সাংবাদিক রুয়েল কামালকে হুমকি-ধামকি দিতে থাকে। তোকে কে সাংবাদিক বানিয়েছে, নিউজ করা শিখাইমু, ইত্যাদি আপত্ত্বিকর শব্দ ব্যবহার করে মোবাইল ফোনে সে সাংবাদিক রুয়েলের হাত-পা কেটে ফেলার এবং বাড়ি থেকে উঠিয়ে নেওয়ার হুমকি দেয়। জুড়ীতে গেলে হত্যা কররে বলেও শাসায়। হুমকি-ধামকির ঘটনায় মঙ্গলবার বিকেলে সাংবাদিক রুয়েল কামাল হুমকি দাতা যুবকের বিরুদ্ধে জুড়ী থানায় জিডি করেছেন।

সাংবাদিক রুয়েল কামাল জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মানবজমিনে জুড়ীর আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে বস্তুনিষ্ট সংবাদটি প্রকাশ করি। শুধু মানব জমিনে নয়, এ সংবাদটি বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকেও ছাপা হয়। এ সংবাদ প্রকাশের জেওে আওয়ামী লীগ নেতার অনুসারী তাজুল ইসলাম আমাকে হত্যার হুমকি দিয়েছে। আমি আইনের আশ্রয় নিয়েছি।

জুড়ী থানার ওসি (তদন্ত) আবুল কালাম বুধবার দুপুরে জানান, মানব জমিনের সাংবাদিককে হুমকির কল রেকর্ড শুনেছেন। তদন্ত চলছে, যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews