ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

  • রবিবার, ১০ মার্চ, ২০২৪

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১০ মার্চ রবিবার দুপুর ১২ টায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ‍্যে দুর্যোগ ব‍্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসন উপজেলার উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা, র‍্যালী ও অগ্নি নির্বাপন মহড়ার আয়োজন করে।

দূর্যোগ প্রস্তুতিতে লড়বো স্মার্ট সোনার বাংলা গড়বো – এই প্রতিপাদ‍্যে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার সিব্বির আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আহসান হাবীব, শিমুলবাড়ী ইউনিয়ন চেয়ারম‍্যান শরীফুল ইসলাম সোহেল অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক জাকারিয়া মিঞা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন সহ সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র – ছাত্রী উপস্থিত ছিলো।

সভায় স্বাগত বক্তব‍্য প্রদান করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত। সভার সমাপনী বক্তব্য রাখেন উপজেলা নিবাহী অফিসার সিব্বির আহম্মেদ এ সময় তিনি বলেন, দুর্যোগ ঝুঁকি হ্রাস করতে দুর্যোগ ব‍্যবস্থাপনা সম্পর্কে গ্রামের সাধারণ মানুষকে সচেতন করার উদ্দেশ‍্যে উপজেলা চত্বরে এ মহড়া আয়োজন করা হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews