জানুয়ারি ২, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

এইবেলা, মৌলভীবাজার, ০২ জানুয়ারি:: উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০১৬-১৭) সম্পন্ন হয়েছে।

শনিবার দুপুর ২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে বিভিন্ন পদে ২৪জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।

এতে সভাপতি পদে চ্যানেল আই এর এম এ সালাম ১৮ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দী দৈনিক আজকের পত্রিকার সরওয়ার আহমদ পান ১৭ ভোট।

press 6

সাধারণ সম্পাদক পদে এনটিভির এস এম উমেদ আলী ২০ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দী মাছরাঙ্গা টেলিভিশনের ফেরদৌস আহমদ পান ১৫ ভোট।

সহ-সভাপতি পদে আবদুল হামিদ মাহবুব, রাধাপদ দেব সজল, যুগ্ম সম্পাদক পদে আনহার আহমদ সমশাদ ও সালেহ এলাহি কুটি, কোষাধ্যক্ষ পদে হাসানাত কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুজাহিদ আহমদ, কার্যকরী সদস্য পদে নুরুল ইসলাম শেফুল, দেওয়ান মুক্তাদির গাজী, মাহবুবুর রহমান রাহেল, নূরুল ইসলাম ও পান্না দত্ত বিজয়ী হয়েছেন।

এর আগে দপ্তর সম্পাদক পদে এম এ মোহিত ও ক্রীড়া সম্পাদক পদে শেখ সিরাজুল ইসলাম সিরাজ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। মোট ৩৭ জন ভোটারের মধ্যে নির্বাচনে ৩৫ জন ভোটাধিকার প্রয়োগ করে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এডভোকেট মো. আব্দুল মোছাব্বির ও কমিশনার সৈয়দ আব্দুল মোতালিব রঞ্জু।