- জাতীয়, নির্বাচিত, ব্রেকিং নিউজ, স্লাইডার

এইবেলা তার নিজস্বতা বজায় রেখে এগিয়ে যাবে- প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 এইবেলা, ডেস্ক ১৮ এপ্রিল :: এইবেলা তার নিজস্ব ধারা বজায় রেখে এগিয়ে যাবে। কোন ধরনের সস্তা জনপ্রিয়তা অর্জণের পথে পা বাড়াবে না। ইতোমধ্যে পাঠকের যে সাড়া ও সহযোগিতা পেয়ে তাকে অনুসরণ করে আগামীর পথে এগিয়ে যাবে। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গত ১৫ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় এইবেলার কার্যালয়ে কুলাউড়ার কর্মরত সাংবাদিকদের সাথে এমনই প্রত্যয় ব্যক্ত করেন যুগান্তর প্রতিনিধি, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি ও এইবেলার সম্পাদক  আজিজুল ইসলাম।

ei 2ei 3

উপস্থিত সাংবাদিকদের নিয়ে কেক কেটে প্রথম বর্ষপূর্তি উদযাপন করেন। এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন, ডেইলি নউ নেশন প্রতিনিধি ও কুলাউড়া ডাকের বার্তা সম্পাদক এম মছব্বির আলী , মানবঠিকানার সাহিত্য সম্পাদক শহীদুল ইসলাম তনয়, ডেইলি স্টারের মৌলভীবাজার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, দৈনিক মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, সাপ্তাহিক হাকালুকি পত্রিকার নির্বাহী সম্পাদক এম আতিকুর রহমান আখই, প্রবাসী সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, মিলিনিয়াম টিভি কাতার প্রতিনিধি আব্দুস ছালাম, অনলাইন বাংলা মেইল জেলা প্রতিনিধি ও দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি সেলিম আহমেদ, দৈনিক ভোরের পাতা ও দৈনিক সিলেট বাণীর প্রতিনিধি আব্দুল আহাদ, অনলাইন প্রিয় কুলাউড়ার সম্পাদক একেএম জাবের, মানবঠিকানার স্টাফ রিপোর্টার মাহফুজ শাকিল, কুলাউড়া সংবাদের সম্পাদক জাফর আহমদ দিনার,  এইবেলার শেখ রুয়েল ও মোহাইমিনুল ইসলাম মাহিন প্রমুখ।

DSC00820

বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ : এইবেলার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত সাংবাদিকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন সম্পাদক আজিজুল ইসলাম। এছাড়া পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবি অ্যাডভোকেট আতাউর রহমান শামীম ও পরিচালনা বোর্ডের অন্যতম সদস্য ও যুক্তরাষ্ট্র প্রবাসী এমএ সালামের প্রতি। যাদের জন্য বর্ষপূর্তিতে কুলাউড়ার সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *