- তথ্য-প্রযুক্তি, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কমলগঞ্জে প্রাইভেট কার সিএনজি অটোরিক্সা সংঘর্ষে আহত-৭

এইবেলা, কমলগঞ্জ, ০৩ জুন:: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রাইভেট কার ও যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা সংঘর্ষে শিশু ও নারীসহ সাতজন আহত হয়েছেন। আহতদের মাঝে শিশুসহ চারজন আশঙ্কাজনক। আহত সবাইকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রোববার বেলা আড়াইটায় কমলগঞ্জ-মৌলভীবাজার সড়কের করিমপুর গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গ্রামবাসী প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১১৯১৭২) মৌলভীবাজারের দিকে যাচ্ছিল। বেলা আড়াইটার সময় করিমপুর গ্রাম এলাকায় কমলগঞ্জ অভিমুখী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রোÑ১১-৮৯৪৮) দ্রুত গতিতে এসে যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে আঘাত করে নিয়ন্ত্রণ হারিয়ে কারটি ধানি জমিতে ছিটকে পড়ে। এ সংঘর্ষে সিএনজি অটোরিক্সার যাত্রী মতিরানী শব্দকর (৩৫), রেনু রানী দাশ (৪২),কানন্ত দাশ(৪৫) কানাই লাল দাশ (৬০),প্রিয়া রানী দাশ  দেড় বছর) ও চালক সঞ্জীৎ পাল (৩৫) আহত হয়েছেন। এছাড়া আহতদের উদ্ধারকালেকরিমপুর গ্রামের আহাদ মিয়া (৪২) নামের আরও এক ব্যক্তি আহত হয়েছেন। আহত মতিরানী দাশ.কানন্ত দাশ, কানাইলঅল দাশ ও প্রিয়া রানী দাশের বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নের নারায়নপুর গ্রামে। আর মতিরানী শব্দকরের বাড়ি মুন্সীবাজার ইউনিয়নের মইডাইল গ্রামে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আকরামুজ্জামান জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল। পরে আহত সবাইকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কর্তব্যরত চিকিৎসক আরও জানান আহতদের মাঝে শিশু প্রিয়ারানী দাশ মতিরানী শব্দকর  রেনু রানী দাশ ও কানন্ত দাশের অবস্থা আশঙ্কা জনক।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *