- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

মাধবকুণ্ডে পর্যটকের সাথে ক্যামেরাম্যানের অসদাচরণ

এইবেলা, বড়লেখা, ০৮ নভেম্বর:: মাধবকুণ্ড ইকোপার্ক ও জলপ্রপাতে ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্র নিয়োজিত ক্যামেরাম্যান জুয়েল আহমদ মঙ্গলবার
কয়েকজন পর্যটটের সাথে অসদাচরণ করেছে। বিষয়টি মীমাংসা করতে গিয়ে ইকোপার্কেও গেট ইজারাদার মুমিন উদ্দিনও তার ঐ ক্যামেরাম্যানের হাতে লাঞ্ছিত হয়েছেন। এঘটনায় ইজারাদার বিভাগীয় বন কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী ইজারাদারের লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্র কর্তৃক নিয়োগকৃত ক্যামেরাম্যান জুয়েল আহমদ অদ্য মঙ্গলবার সকালে মাধবকুন্ড ইকোপার্কে আগত পর্যটক  হাবিব আহমদ, মানোয়ার হোসেন, সোহেল মিয়া, মতিউর রহমান, ইউনুছ আহমদ প্রমুখের সাথে খারাপ আচরন ও গালি গালাজ করিলে পর্যটকরা নিরুপায় হয়ে ইকোপার্কেও গেট ইজারাদার মমিন উদ্দিনের শরণাপন্ন হন। তিনি বিষয়টি মীমাংসা করিতে চাইলে উপস্থিত লোকজনের সম্মুখে ক্যামেরাম্যান জুয়েল আহমদ মারাত্মক অসদাচরণ ও লাঞ্ছিত করে।

অভিযোগকারী মমিন উদ্দিন জানান, সাম্প্রতিক মাধবকুণ্ডে আগত পর্যটকরা ক্যামেরাম্যান ও কতিপয় ব্যবসায়ী কর্তৃক মারাত্মক হয়রানীর শিকার ও লাঞ্ছিত হচ্ছেন। এতে মাধবকুণ্ডের প্রতি পর্যটকরা নিরুৎসাহী হচ্ছেন। মঙ্গলবার বেশ কয়েকজন পর্যটক ক্যামেরাম্যান জুয়েলের হাতে লাঞ্ছিত হয়ে তার শরনাপন্ন হলে সে তাকেও লাঞ্ছিত করে। বিষয়টি তিনি তাৎক্ষণিক ইউএনও এসএম আবদুল্লাহ আল মামুনকে অবহিত করেন এবং সংশ্লিষ্ট বিভাগে লিখিত অভিযোগ দেন।

এব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত ক্যামেরাম্যান জুয়েল আহমদ জানায়, পর্যটকরা তার সাথে দুরব্যবহার করেছে। গেট ইজারাদার মমিন উদ্দিন পর্যটকের পক্ষ নেয়ায় সামান্য বাকবিতন্ডা হয়েছে।

রিপোর্টার: আব্দুর রব

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *