বড়লেখায় কুষ্ঠ আক্রান্ত পরিবারের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান বড়লেখায় কুষ্ঠ আক্রান্ত পরিবারের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

বড়লেখায় কুষ্ঠ আক্রান্ত পরিবারের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান

  • মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় ‘নিউ সমনবাগ কুষ্ঠ ও প্রতিবন্ধী উন্নয়ন উদ্যোগ ফেডারেশন’ গত মঙ্গলবার দুপুরে ফেডারেশনের হতদরিদ্র, সাধারণ প্রতিবন্ধী ও কুষ্ঠ আক্রান্ত পরিবারের ১০ জন শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা (আর্থিক) প্রদান করেছে।

উক্ত শিক্ষা সহায়তার অর্থায়ন করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ‘দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ’। একই অনুষ্ঠানে সংস্থাটি নিউ সমনবাগ কুষ্ঠ ও প্রতিবন্ধী উন্নয়ন উদ্যোগকে অনুদানের চেক প্রদান করেছে।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও ‘নিউ সমনবাগ কুষ্ঠ ও প্রতিবন্ধী উন্নয়ন উদ্যোগ ফেডারেশন’ এর জেলা সমন্বয়কারী অনিক ধর ও বিকাশ কুমার দাশের যৌথ সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত শিক্ষা সহায়তা ও চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, সহকারি জনস্বাস্থ্য প্রকৌশলী মঈন উদ্দিন, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাংবাদিক আব্দুর রব, নিউ সমনবাগ কুষ্ঠ ও প্রতিবন্ধী উন্নয়ন উদ্যোগ এর সভাপতি বিষ্ণু সাওতাল ও সাধারণ সম্পাদক রবি সাঁওতাল প্রমুখ।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ জানান, উক্ত কার্যক্রমের মাধ্যমে কুষ্ঠ আক্রান্ত ব্যক্তি, কুষ্ঠ প্রতিবন্ধী ও সাধারণ প্রতিবন্ধী ব্যক্তিদের জীবন যাত্রার মান্নোয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি হতদরিদ্র একজন কুষ্ঠ আক্রান্ত রোগীর সরকারি ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews