- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার, হবিগঞ্জ

পুলিশ মাদকের সঙ্গে যুক্ত হলে চাকরিচ্যুত- ডিআইজি

এইবেলা.মাধবপুর. ১৩ জুলাই :: 

পুলিশের কোনো সদস্য মাদকের সঙ্গে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেলে সরাসরি  চাকরিচ্যুত সহ সাধারণ অপরাধীর মত নিয়মিত মামলা করা হবে। বৃহষ্পতিবার ১৩ জুলাই দুপুরে মাধবপুর থানা পুলিশ কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান (বিপিএম) এ কথা বলেন।

পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের সভাপতিত্বে ওপেন হাউজ ডে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহ মোঃ মুসলিম, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিষ্টার সৈয়দ ছায়েদুল হক, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন পিপিএম, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, পৌর আওয়ামীলীগ সভাপতি বেনু রঞ্জন রায়, অধ্যক্ষ জাহির উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মধু, জেলা পরিষদ সদস্য ফাতেমাতুজ জোহরা, চেয়ারম্যান ফারুক পাঠান, চেয়ারম্যান শাহাব উদ্দিন, চেয়ারম্যান আপন মিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ অলিদ মিয়া।

pic madhabpur 13.07.2017

ওপেন হাউজ ডে সভায় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক, ইমাম, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি ও পেশার সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন। পুলিশ পরিদর্শক তদন্ত সাজেদুল ইসলাম পলাশের পরিচালনায়  প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি কামরুল আহসান বলেন, সব অঞ্চলেই মাদকের বিস্তার দিন দিন বৃদ্ধি পেয়েছে। পুলিশের পক্ষে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে ও জনসচেতনতা সৃষ্টি করে মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে হবে। গত এক বছর আগে ঢাকায় হলি আর্টিসানে জঙ্গিরা হামলা করে বিদেশী নাগরিক সহ ১৮ জনকে হত্যা করেছিল। এর পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে। মাদক সহ যে কোনো আইন বিরোধী কাজের সঙ্গে কোনো পুলিশ জড়িত হলে তার বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। মাধবপুরে এক পুলিশ কনষ্টেবল মাদকের সঙ্গে যুক্ত থাকার দায়ে তার চাকরিচ্যুত করা হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *