আগস্ট ২০, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » নবীগঞ্জে জামায়াত নেতার রামদার কুপে ক্ষত বিক্ষত জাপা নেতা

নবীগঞ্জে জামায়াত নেতার রামদার কুপে ক্ষত বিক্ষত জাপা নেতা

এইবেলা, নবীগঞ্জ, ২০ আগস্ট :: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে পুর্ব বিরুধের জের ধরে জামায়াত নেতার নেতৃত্বে এক জাতীয় পার্টি নেতাকে রামদা দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করেছে। আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানাযায়, ইনাতগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারন সম্পাদক রুহেল আহমেদ পাঠানের সাথে একই গ্রামের জামায়াত নেতা শাহিনুর রহমানের সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরুধ চলে আসছিল। এরই সুত্র ধরে গত শনিবার বিকেলে জাপা নেতা রুয়েলকে একা পেয়ে জামায়াত নেতা শাহিনুর রহমানের নেতৃত্বে ৪/৫ জনের একদল লোক তার উপর আক্রমন করে। এ সময় হামলাকারীরা রামদা দিয়ে তার শরিরের বিভিন্ন স্থানে কুপিয়ে ক্ষত বিক্ষত করে পালিয়ে যায়। তার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্বার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসক জানিয়েছেন তার অবস্থা সংটাপন্ন।

এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি জানিয়েছেন ইনাতগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম। এবং ঘটনাকারীদের গ্রেফতারের জন্য প্রশাসনের নিকট দাবী জানিয়েছেন।