- জাতীয়, ব্রেকিং নিউজ, রাজনীতি, সিলেট, স্লাইডার

ওসমানীনগরে শ্রমিক লীগের সংঘর্ষ ১৪৪ ধারা জারি

এইবেলা, ওসমানীনগর, ২১ নভেম্বর :: সিলেট ওসমানীনগরের গোয়ালাবাজারে শ্রমিক লীগের সম্মেলনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর গোলায়ালাবাজার ও এর আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

সংঘর্ষের ওসমানীনগর যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন।

এর জের ধরে ওসমানীনগর আওয়াামী লীগের সাধারণ সম্পাদকের মালিকানাধীন পেট্রোল পাম্প, একটি ব্যবসা প্রতিষ্ঠান ও তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত যুবলীগ নেতাকে পরিচয় করিয়ে দেয়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে তাকে প্রতিপক্ষের নেতাকর্মীরা তাকে ছুরিকাঘাত করে।

এ ঘটনায় গোয়ালাবাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা গেছে, শনিবার বিকালে ওসমানীনগরের গোয়ালাবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে ওসমানীনগর উপজেলা শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন চলাকালে ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেলকে পরিচয় করিয়ে দেয়ার সময় সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলকালে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

এতে ক্ষুব্ধ হয়ে সুহেল অনুসারীরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরীর মালিকানাধীন গোয়ালাবাজারের গয়নাঘাটস্থ প্রভাতী ফিলিং স্টেশন, হাজী নছিব উল্যা মার্কেটস্থ একটি ব্যবসা প্রতিষ্ঠানসহ মালামাল এবং সামনে থাকা তিনটি মোটরসাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগ করেন।

ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বলেন, সংঘর্ষে আমি নিজেও আহত হয়েছি।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরসালিন জানান, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *