কুলাউড়ার তেলিবিল উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন কুলাউড়ার তেলিবিল উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ার তেলিবিল উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

  • মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরিফপুর ইউনিয়নের তেলিবিল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল  খেলা   সম্পন্ন হয়েছে ।

৪ আগস্ট  মঙ্গলবার আজকের ফইনাল খেলায় ২০১৫ এসএসসি ব্যাচ ৪-১ গোলে ২০১৬ এসএসসি ব্যাচকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় ম্যান অব-দ্যা ম্যাচ হন ২০১৫ ব্যাচের খেলোয়াড় শেখ রাজু আহমেদ এবং ম্যান অব-দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন মোঃ মদচ্ছির আলী।টুর্নামেন্টে তৃতীয় স্থান অর্জন করে ২০১৭ সালের এসএসসি ব্যাচ।

খেলা শেষে পুরস্কার বিতরণিতে সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে বিষেশ অতিথি ছিলেন,
নূরজাহান কলেজের প্রভাষক মোহাম্মদ বায়েছ, ইয়াকুব তাজুল মহিলা কলেজের শিক্ষক আছার উদ্দীন, সমাজ সেবক আবুল হোসেন, সৈয়দ কামাল উদ্দীন, ব্যবসায়ী জামাল মিয়া, লুৎফুর রহমান ও ছালাউদ্দীন প্রমুখ।

উল্লেখ্য, প্রথম বারের মতো অনুষ্ঠিত টুর্নামেন্ট আয়োজন করে তেলিবিল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০০৭ সালের শিক্ষার্থীরা। টুর্নামেন্টে অংশগ্রহণ করে মোট ১২টি দল।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews