কুড়িগ্রামে ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার কুড়িগ্রামে ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার

কুড়িগ্রামে ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
কুড়িগ্রাম :: ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার আতা। প্রতিনিধির পাঠানোর ছবি

কুড়িগ্রাম সদর প্রতিনিধি :: কুড়িগ্রাম সদরে আতাউর রহমান ওরফে আতা মাস্টার নামে ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার ২ ডিসেম্বর মধ্যরাতে সদর উপজেলার কাঁঠালবাড়ি বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত আতা মাস্টার সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের শিবরাম খামার গ্রামের মৃত জহুরুল হক এর ছেলে।

মাদক ব্যবসায়ী আতাউর রহমান ওরফে আতা মাস্টারের বিরুদ্ধে লালমনিরহাট ও কুড়িগ্রাম থানায় মাদকদ্রব্য আইনে পৃথক মামলা রয়েছে। দীর্ঘদিন যাবৎ হাজিরা না দেওয়ার কারণে তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করে আদালত।

তবে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে আতাউর রহমান ওরফে আতা মাস্টার দীর্ঘদিন ধরে কোচিং ও টিউশনির শিক্ষকতার পাশাপাশি তরুণ যুব সমাজদের মধ্যে ইয়াবা ও গাঁজা বিক্রি করে আসছিলো। তার আয়ের উৎস নিয়ে এলাকাবাসীর মধ্যে নানা প্রশ্নের জন্ম নিয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি খাঁন মোহাম্মদ শাহরিয়ার বলেন, আতাউর রহমান ওরফে আতা মাস্টারের নামে লালমনিরহাট ও কুড়িগ্রাম থানায় মাদকদ্রব্য আইনে মামলার গ্রেফতারি পরোয়ানা থাকায়, শুক্রবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয় এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews