বড়লেখার ইউএনও পদোন্নতি পেয়ে পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক বড়লেখার ইউএনও পদোন্নতি পেয়ে পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ

বড়লেখার ইউএনও পদোন্নতি পেয়ে পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক

  • শনিবার, ২৭ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। রাষ্ট্রপতির আদেশক্রমে গত ২৪ আগষ্ট জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপন সূত্রে তা জানা গেছে।

পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার মুদাচ্ছির বিন আলী গত বছরের ২০ মে বড়লেখায় ইউএনও হিসেবে যোগদান করেন। যোগদানের পরের মাসেই তিনি হারিয়েছেন সহধর্মীনিকে। করোনার সাথে প্রায় এক মাস যুদ্ধ করে অবশেষে অনাগত সন্তানসহ তিনি পাড়ি জমান না ফেরার দেশে। এ শোককে পেছনে ফেলে কর্মস্থল বড়লেখাবাসীকে নিজের পরিবার মনে করে মনোনিবেশ করেন নানা মানবিক ও সরকারি গুরু দায়িত্ব পালনে। অর্পিত দায়িত্বের পাশাপাশি সামাজিক ও নানা মানবিক কর্মকান্ডের মাধ্যমে এখানকার সর্বস্তরের মানুষের হৃদয়ে নিজেকে স্থান করে নেন। সাম্প্রতিক দীর্ঘস্থায়ী বন্যায় দুর্গত মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক সহযোগিতা করেছেন।

সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার মুদাচ্ছির বিন আলী জানান, ইউএনও হিসেবে কর্মস্থল বড়লেখায় সর্বস্ব দিয়ে তার উপর অর্পিত সরকারি দায়িত্ব পালনের চেষ্টা করেছেন। আগামী মাসেই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews