বড়লেখায় পূর্ব-বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৭, আটক ২ বড়লেখায় পূর্ব-বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৭, আটক ২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

বড়লেখায় পূর্ব-বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে আহত ৭, আটক ২

  • রবিবার, ৯ জুন, ২০২৪

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় সীমানা নিয়ে পূর্ব-বিরোধের জেরে উপজেলার গ্রামতলা গ্রামে গত শনিবার (৮ জুন) দুইপক্ষের সংঘর্ষে উভয়পক্ষের ৭ ব্যক্তি আহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষ থানায় পৃথক মামলা করেছেন। একপক্ষের মামলায় পুলিশ অপরপক্ষের দুই ব্যক্তিকে আটক করে রোববার আদালতে সোপর্দ করেছে।

আহতরা হলেন- ক্রিড়া ধারা ভাষ্যকার, মিডিয়াকর্মী ও জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান নোমান উদ্দিন, তার ভাই সরফ উদ্দিন, রহিম উদ্দিন ও বোন সুফিয়া বেগম। অপরপক্ষের আহতরা হলেন- ফুরকান আহমদ, আরমান আলী, জয়গুন নেছা বেগম।

জানা গেছে, উপজেলার গ্রামতলা গ্রামের মৃত মাহমদ আলীর ছেলে ক্রিড়া ধারা ভাষ্যকার ও মিডিয়াকর্মী নোমান উদ্দিনসহ তার পরিবারের সদস্যদের সাথে একই গ্রামের আব্দুস সাত্তার ও তার স্ত্রী জয়গুন্নেছা বেগমের বিরোধ চলচিল। জয়গুন্নেছা বেগমের বসতঘরের টিনের পানি নোমান উদ্দিনের ঘরের বেড়ায় পড়ে ক্ষয়ক্ষতি হচ্ছিল। এই পুর্ব-বিরোধের জেরে শনিবার দুপুরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় একপক্ষের মামলায় দুই ব্যক্তিকে পুলিশ আটক করেছে। রোববার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews