কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আমাদের কমিটি ছাড়া বাকি সব ভুয়া : বিএনপি সভাপতি শকু জুড়ীতে ছাগল পালন ও শাকসবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা বড়লেখায় মোয়াজ্জিনকে পুড়িয়ে হত্যার চেষ্টা, উশৃঙ্খল যুবককে ধরে পুলিশে সোপর্দ- ৩ দিনের রিমান্ড প্রার্থনা কুলাউড়ার ভাটেরায় ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা কুড়িগ্রামে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ ওসমানীনগরের সাড়ে ৮ হাজার কিশোরী এইচপিভি টিকা পাবে কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কমলগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের মতবিনিময় সভা বেগম খালেদা জিয়াই প্রথম ক্বওমী মাদ্রাসার স্বীকৃতির উদ্যোগ নেন-শরিফুল হক সাজু এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের উদ্যোগে কুলাউড়ায় বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন ,

কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

  • রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::: মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে সুমন আহমেদ নামে ৫ বছরের সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেপ্তার হয়েছে। রোববার (২০ অক্টোবর) দুপুর ১টার দিকে মৌলভীবাজার জেলা সদরে অভিযান চালিয়ে আসামি সুমন আহমেদকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত সুমন আহমেদ কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামি সুমন আহমেদ দীর্ঘদিন থেকে পতালক ছিল। কমলগঞ্জ থানার এসআই জিয়াউল ইসলাম এর নেতৃত্বে জেলা সদর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদালত ৫ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, মৌলভীবাজার জেলা সদর এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামি শিপন মিয়াকে গ্রেপ্তার করা হয়। সে থানার জেল হাজতে আছে। সোমবার (২১ অক্টোবর) সকালে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews