রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

রেশমাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

  • বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
বিশেষ প্রতিনিধি, শ্রীমঙ্গল ::
নুশরাত শারমিন রেশমা (Nusrat Sharmin Resma) আপু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী। ২০১৮ সাল থেকে তিনি দুরারোগ্য ব্যাধি T-cell lung limphoma ( ফুসফুসের ক্যান্সার) এ আক্রান্ত। ৬ সার্কেল কেমো থেরাপি, ওরাল কেমো থেরাপি এবং বিভিন্ন হাই ডোজের মেডিসিন দিয়ে এতদিন পর্যন্ত তার পারিবারিক তত্ত্বাবধানেই চিকিৎসা চলেছিল।
কিন্তু গত কয়েকদিন আগে সিটি স্ক্যান এবং অন্যান্য টেস্টের মাধ্যমে জানা যায় বাম ফুসফুসের ক্যান্সারটি ডান ফুসফুসকেও আক্রান্ত করছে এবং হার্ট ব্লক করে ফেলছে। যার চিকিৎসা বাংলাদেশে আর সম্ভব না।চিকিৎসক দ্রুত সময়ের মধ্যে ভারতে গিয়ে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন। আল্লাহ না করুন তা নাহলে হয়তো তাকে বাঁচানো সম্ভব হবে না।
আপুর চিকিৎসার জন্য আনুমানিক ৬০ লাখ টাকার প্রয়োজন(কয়েকটি টেস্টের পরে আরো বেশিও লাগতে পারে) যা উনার পরিবারের পক্ষে কোনভাবেই যোগাড় করা সম্ভব না।
আপনার আমার ছোট ছোট সাহায্যই এই হাস্যজ্বল মুখটি টিকিয়ে রাখতে পারে।
যারা সাহায্য পাঠাতে চান নিচে তাদের জন্য ব্যাংক একাউন্ট নং এবং বিকাশ নং দেওয়া হলো :
MD.ABDUR RAHMAN (আপুর বাবা)
PUBALI BANK, MOTIJHEEL CORPORATE
Account Number: 0340101219451
BKash Account (Personal) : 01716599589

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews