বড়লেখায় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি, ৬ ব্যবসায়ির জরিমানা বড়লেখায় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি, ৬ ব্যবসায়ির জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার

বড়লেখায় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি, ৬ ব্যবসায়ির জরিমানা

  • বুধবার, ১১ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে ৬ ব্যবসায়িকে ২০ হাজার টাকা জরিমানা করেছে। বুধবার বিকেলে উপজেলা সদরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) জাহাঙ্গীর হোসাইন। এসময় থানা পুলিশ ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহায়তা করেছে।

জানা গেছে, ব্যবসায়িরা পণ্যের গায়ে লেখা ধার্যমূল্য ঘষামাজা করে উঠিয়ে অতিরিক্ত মূল্য লিখে বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শণ না করায় ভ্রাম্যমাণ আদালত অর্থদন্ড প্রদান করেছে।

সহকারি কমিশনার (ভুমি) ভ্রাম্যমাণ আদালত চালিয়ে ৬ ব্যবসায়িকে জরিমানা করার সত্যতা নিশ্চিত করে জানান, এসময় অন্যান্য সকল ব্যবসায়ীকে সরকার কর্তৃক নির্ধারিত নিয়ম মেনে ভোক্তাদের নিকট ধার্যকৃত মূল্যে পণ্য বিক্রির ব্যাপারে সতর্ক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews