বড়লেখায় প্রতিবন্ধী যুবককে নির্যাতন ইউপি মেম্বার ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা বড়লেখায় প্রতিবন্ধী যুবককে নির্যাতন ইউপি মেম্বার ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার

বড়লেখায় প্রতিবন্ধী যুবককে নির্যাতন ইউপি মেম্বার ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা

  • মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

এইবেলা ডেস্ক::

বড়লেখায় হতদরিদ্র প্রতিবন্ধী যুবককে মোবাইল ফোন চুরির অপবাদে আটকে রেখে অমানষিক নির্যাতনের অভিযোগে উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের ইউপি মেম্বার ইমাম উদ্দিন হিফজুর ও তার ছোটভাই রাজু আহমদের বিরুদ্ধে বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে। সোমবার দুপুরে মামলাটি করেছেন ভুক্তভোগী আহত শারীরিক প্রতিবন্ধী কলিম উদ্দিনের ভাই ছইদুর রহমান। আদালত মামলাটি আমলে নিয়ে ২৫ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য সিআইডি পুলিশে প্রেরণ করেছেন।

এদিকে প্রতিবন্ধী যুবকের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামীদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবীতে মঙ্গলবার দুপুরে এলাকাবাসী ভুক্তভোগীর বাড়ির সামনের রাস্তায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। সমাবেশে বক্তব্য দেন নির্যাতিত প্রতিবন্ধী যুবকের মা রুজি বেগম, বড়ভাই লুৎফুর রহমান, ছইদুর রহমান (মামলার বাদী), প্রতিবেশি মনোয়ারা বেগম, রোশনা বেগম, দুলু মিয়া, আব্দুল মালিক, আলী আহমদ, পাখি মিয়া প্রমুখ।

মামলার বিবরণে জানা গেছে, ইউপি মেম্বার ইমাম উদ্দিন হিফজুর ও তার ভাই রাজু আহমদ পূর্ব-মাইজগ্রাম গ্রামের তছির আলীর ছেলে শারীরিক প্রতিবন্ধী কলিম উদ্দিনের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির মিথ্যা অপবাদ দিয়ে প্রচারণা চালায়। গত ১৪ অক্টোবর ইউপি মেম্বার ও তার ভাই ফোন করে তাকে তাদের বাড়িতে ডেকে নিয়ে মোবাইল চুরির জোরপূর্বক স্বীকারোক্তি আদায় করতে হাত-পা বেধে বেধড়ক মারপিট করে। প্রচন্ড নির্যাতন চালিয়ে তারা বিভিন্ন সাদা কাগজ ও ষ্ট্যাম্পে তার স্বাক্ষর আদায় করে। এরপরও বিবাদীরা অমানষিক নির্যাতন চালায়। পরে রাত দশটার দিকে আধমরা অবস্থায় বাড়ির সামনে তাকে ফেলে যায়। তার আর্তচিৎকারে স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা করান।

আদালতের বেঞ্চ সহকারী ইকরাম হোসেন শারীরিক প্রতিবন্ধী যুবককে নির্যাতনের অভিযোগে দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজুর সত্যতা নিশ্চিত করে জানান, বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে ২৫ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দালিখের জন্য মামলাটি সিআইডি পুলিশে প্রেরণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews