জুড়ীতে স্ত্রীর বোনের মেয়েকে ধর্ষণ, লম্পট ব্যবসায়ীকে জেলে প্রেরণ জুড়ীতে স্ত্রীর বোনের মেয়েকে ধর্ষণ, লম্পট ব্যবসায়ীকে জেলে প্রেরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময়

জুড়ীতে স্ত্রীর বোনের মেয়েকে ধর্ষণ, লম্পট ব্যবসায়ীকে জেলে প্রেরণ

  • রবিবার, ২১ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

জুড়ীতে স্ত্রীর আপন বড়বোনের মেয়ে (ভাগনী)-কে ধর্ষণের অভিযোগে শনিবার রাতে পুলিশ কাশেম মিয়া (৩২) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সে উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের পশ্চিম ভবানীপুর গ্রামের শামসু মিয়ার ছেলে। রোববার দুপুরে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অষ্টাদশী ধর্ষিতা অভিযুক্ত কাশেম মিয়ার স্ত্রীর আপন বড় বোনের মেয়ে। আত্মীয়তা সূত্রে প্রায়ই সে তাদের বাড়িতে যাওয়া-আসা করতো। এক পর্যায়ে কাশেম মিয়া মেয়েটির সাথে সুসম্পর্ক গড়ে তোলে। এর জেরে গত ১৯ আগষ্ট কৌশলে কাশেম মিয়া মেয়েটিকে ফুসলিয়ে পার্শ¦বর্তী কুলাউড়া উপজেলার একটি জায়গায় নিয়ে যায়। সেখানে দুইদিন রেখে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। এ ঘটনার জানাজানি হলে ধর্ষিতার মায়ের লিখিত অভিযোগে এলাকাবাসীর সহায়তায় শনিবার রাতে পুলিশ ধর্ষক কাশেম মিয়াকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, অভিযোগ প্রাপ্তির পরই অভিযান চালিয়ে আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। রোববার দুপুরে ধর্ষণ মামলার গ্রেফতার আসামী কাশেম মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews