ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

ফুলবাড়ীতে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

  • রবিবার, ১০ মার্চ, ২০২৪

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১০ মার্চ রবিবার দুপুর ১২ টায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ‍্যে দুর্যোগ ব‍্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসন উপজেলার উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা, র‍্যালী ও অগ্নি নির্বাপন মহড়ার আয়োজন করে।

দূর্যোগ প্রস্তুতিতে লড়বো স্মার্ট সোনার বাংলা গড়বো – এই প্রতিপাদ‍্যে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার সিব্বির আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আহসান হাবীব, শিমুলবাড়ী ইউনিয়ন চেয়ারম‍্যান শরীফুল ইসলাম সোহেল অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক জাকারিয়া মিঞা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন সহ সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র – ছাত্রী উপস্থিত ছিলো।

সভায় স্বাগত বক্তব‍্য প্রদান করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত। সভার সমাপনী বক্তব্য রাখেন উপজেলা নিবাহী অফিসার সিব্বির আহম্মেদ এ সময় তিনি বলেন, দুর্যোগ ঝুঁকি হ্রাস করতে দুর্যোগ ব‍্যবস্থাপনা সম্পর্কে গ্রামের সাধারণ মানুষকে সচেতন করার উদ্দেশ‍্যে উপজেলা চত্বরে এ মহড়া আয়োজন করা হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews