বড়লেখায় প্রশিক্ষিত কৃষকের মাঝে পুষ্টিকর ফলের চারা ও উপকরণ বিতরণ বড়লেখায় প্রশিক্ষিত কৃষকের মাঝে পুষ্টিকর ফলের চারা ও উপকরণ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

বড়লেখায় প্রশিক্ষিত কৃষকের মাঝে পুষ্টিকর ফলের চারা ও উপকরণ বিতরণ

  • সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপজেলার শতাধিক প্রশিক্ষিত কৃষক-কৃষাণীর মাঝে বিভিন্ন প্রজাতির পুষ্টিকর ফলের চারা ও কৃষি উপকরণ বিতরণ করেছে। অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের আওতায় এসব চারা ও কৃষি উপকরণ বিতরণ করা হয়।

সোমবার দুপুরে উপজেলা কৃষি অফিস হলরুমে এ সংক্রান্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ার‌্যান মোহাম্মদ তাজ উদ্দিন।

উপজেলা কৃষি অফিসার দেবল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত চারা ও উপকরণ বিতরণের সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, সদস্য সচিব ও সাংবাদিক ইকবাল হোসেন স্বপন, যুগান্তর প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব, কৃষক নেতা জাফর আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews