বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে! বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

বড়লেখা মাদ্রাসায় সহ-সুপার পদে নিয়োগ বাণিজ্য-ডিজি প্রতিনিধি এলেন বিমানে!

  • বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা জামেয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসায় সহ-সুপারিনটেনডেন্ট পদে নিয়োগ বাণিজ্যের অভিযোগ করেছেন পদ বঞ্চিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুহাম্মদ কামরুল হাসান। এব্যাপারে প্রতিকার চেয়ে বৃহস্পতিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর তিনি লিখিত অভিযোগ করেছেন।

তিনি এ অভিযোগের অনুলিপি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন, মাদ্রাসা অধিদপ্তরের মহাপরিচালক, জেলা শিক্ষা অফিসার ও মাদ্রাসা অধিদপ্তরের প্রোগ্রামার বরাবর প্রেরণ করেছেন।

ভুক্তভোগী মুহাম্মদ কামরুল হাসান জানান, তিনি বড়লেখা জামেয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসায় সহ-সুপার পদে আবেদন করেন। মাদ্রাসা সুপার ইসলাম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি অত্র মাদ্রাসার সাবেক সহ-সুপার আব্দুল করিমের সাথে যোগাযোগের পরামর্শ দেন। তিনি (সাবেক সহ-সুপার আব্দুল করিম) আমাকে বলেন, ১ লাখ টাকা দিতে পারলে আমি সহ-সুপার পদে নিয়োগ পেতে পারি। গত ৯ সেপ্টেস্বর নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। আমি টাকা দিতে না পারায় সাবেক সহ-সুপার ও সুপার ইসলাম উদ্দিন বিপুল পরিমান অর্থের বিনিময়ে অপর প্রার্থী বদরুল ইসলামকে নিয়োগ দিয়েছেন। উল্লেখ্য নিয়োগ বাণিজ্য সফল করতে মাদ্রাসা সুপার ইসলাম উদ্দিন ও সাবেক সহ-সুপার আব্দুল করিম নিয়োগ বোর্ডের প্রধান মাদ্রাসা অধিদপ্তর প্রতিনিধি সহকারী পরিচালক লুৎফুর রহমানের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখেন এবং প্রশ্নের নমুনা সংগ্রহ করেন। আব্দুল করিম ও যোগসাজসে নিয়োগপ্রাপ্ত সহ-সুপার বদরুল ইসলাম ঢাকা থেকে বিমান যোগে ডিজি প্রতিনিধিকে আনা-নেওয়া করেন। সিলেট থেকে বিলাশ বহুল প্রাইভেট গাড়িতে বড়লেখায় অত্র মাদ্রাসায় নিয়ে আসেন ও পরে পৌঁছে দেন। এখানেই শেষ নয়, তারা ডিজি প্রতিনিধিকে দিনভর মাধবকুÐ জলপ্রজাত ও হাকালুকি হাওর পরিদর্শণ করিয়ে উপহার সামগ্রীও প্রদান করেন। যা অনেকেই প্রত্যক্ষ করেছেন। সূত্রমতে ডিজি প্রতিনিধির জন্যই তারা অর্ধলক্ষ টাকার বাজেট করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম জানান, বড়লেখা জামেয়া ইসলামীয়া মাদ্রাসার সহ-সুপার পদের একজন প্রতিদ্ব›দ্বী প্রার্থী নিয়োগ বাণিজ্যের অভিযোগ সংক্রান্ত একটি অভিযোগ দিয়েছেন। তিনি উপজেলা নির্বাহী অফিসারের সাথে পরামর্শ করে অভিযোগটির তদন্তের ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews