ঈদ উপলক্ষে সীমান্তে বিএসএফ ও বিজিবি মিষ্টি বিনিময় ঈদ উপলক্ষে সীমান্তে বিএসএফ ও বিজিবি মিষ্টি বিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

ঈদ উপলক্ষে সীমান্তে বিএসএফ ও বিজিবি মিষ্টি বিনিময়

  • মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

এইবেলা ডেস্ক::

ঈদ উপলক্ষে ভারতের আসাম রাজ্যের করিমগঞ্জ সীমান্তে মিষ্টি বিনিময় করেছে বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ।

আজ শুক্রবার বিকালে করিমগঞ্জের সুতারকান্দি, লাঠিটিলা সহ একাধিক সীমান্তে বিএসএফ ও বিজিবি’র মধ্যে এই মিষ্টি বিনিময় হয় । এসময় তারা একে-অপরকে ঈদের শুভেচ্ছাও জানান ।

বিএসএফ-এর এক জনৈক আধিকারিক জানান, ঈদ উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করে মিষ্টি বিতরণ করা হয়েছে বিজিবি সদস্যদের মধ্যে । বিজিবি’র পক্ষ থেকে মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews