কুলাউড়ায় পঁচা মিষ্টি খেয়ে ডায়রিয়া, মধুবনকে লাখ টাকা জরিমানা! কুলাউড়ায় পঁচা মিষ্টি খেয়ে ডায়রিয়া, মধুবনকে লাখ টাকা জরিমানা! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

কুলাউড়ায় পঁচা মিষ্টি খেয়ে ডায়রিয়া, মধুবনকে লাখ টাকা জরিমানা!

  • সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় পঁচা মিষ্টি বিক্রির অভিযোগে মধুবন অভিজাত মিষ্টি বিপণীকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান অভিযান পরিচালনা করে মধুবনকে এই জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে কুলাউড়া পৌরসভার সম্মুখে অবস্থিত মধুবন মিষ্টি বিপণী থেকে ১০ পিস সন্দেশ মিষ্টি কিনেন আশরাফুল ইসলাম খাঁন হিরো নামের এক ব্যাক্তি। পরিবারকে নিয়ে এই সন্দেশ মিষ্টি খাওয়ার পর তারা বমি করেন এবং ডায়রিয়ায় আক্রান্ত হয়ে পড়েন। পরবর্তীতে বিষয়টি কুলাউড়ার ইউএনওকে অবগত করেন আশরাফুল ইসলাম। এমন অভিযোগ করেছেন আরও তিনজন ভোক্তা।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে বিষয়টি জেলা খাদ্য নিরাপদ কর্তৃপক্ষকে জানানো হলে সোমবার মধুবনে অভিযান চালানো হয়। অভিযানকালে মধুবন থেকে বেশ কিছু পঁচা মিষ্টি জব্দ করে বিনষ্ট করা হয়। এসময় পঁচা মিষ্টি বিক্রয়ের অভিযোগে মধুবনকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা সৌরভ রায়, জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক দীপংকর ব্রহ্মচারী, কুলাউড়া উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক জসিম উদ্দিন আহমদসহ থানা পুলিশের একটি দল।

কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান, কুলাউড়ার চার’জন ভোক্তা মধুবন থেকে মিষ্টি নিয়ে খাওয়ার পর অসুস্থ হয়েছেন এমন অভিযোগ পেয়ে আমরা অভিযান পরিচালনা করি এবং তার সত্যতাও পেয়েছি। জনস্বার্থে প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews