কুলাউড়ার মাওলানা ফয়জুল ইসলাম সিদ্দিকী ২য় দেশ সেরা ইমাম কুলাউড়ার মাওলানা ফয়জুল ইসলাম সিদ্দিকী ২য় দেশ সেরা ইমাম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

কুলাউড়ার মাওলানা ফয়জুল ইসলাম সিদ্দিকী ২য় দেশ সেরা ইমাম

  • শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া:

কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট আলেম-এ-দ্বীন জামেয়া ইসলামীয়া নুরে হেরা ভাটেরা কওমি মাদ্রাসার মুহতামিম, তুলাপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শেখ ফয়জুল ইসলাম সিদ্দিকী ধর্ম মন্ত্রণালয় পরিচালিত বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ২০১৮-২০১৯ এর দেশ শ্রেষ্ঠ ইমাম প্রতিযোগিতায় সারা দেশের মধ্যে দ্বিতীয় শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন।

তিনি দেশের ৮ বিভাগের নির্বাচিত ১৮ জন ইমামের সাথে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে তিন জন দেশ সেরা ইমামের মধ্যে ২য় সেরা ইমাম নির্বাচিত হন।

গত ৩০ অক্টোবর বঙ্গবন্ধু বাংলাদেশ চিন-মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে জাতীয় ইমাম সম্মেলনে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি, ধর্ম সচিব আব্দুল হামিদ জম্মাদার, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক আনিসুজ্জামান সিকদার ও মাওলানা জাকির হোসেন মাওলানা শেখ ফয়জুল ইসলাম সিদ্দিকীর হাতে দেশ সেরা ইমামের সম্মাননা স্মারক তুলে দেন।

মাওলানা ফয়জুল ইসলাম সিদ্দিকী ১৯৭৫ সালের ১ জানুয়ারী তৎকালীন বরমচাল ইউনিয়নের রাউৎগাওঁ চক খামাউড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি হেকিম ও পল্লী চিকিৎসক মাওলানা মরহুম শেখ মুছলিম মিয়া সিদ্দিকী ও মরহুমা হাওয়ারুন নেছার কনিষ্ঠ সন্তান। তুলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণী, দনারাম-শরহেজামী হতে মিশকাত, জামেয়া নুরানিয়া ইসলামিয়া ভার্থখলা সিলেট এবং তাকমিল ফিল হাদিস গহরপুর জামেয়া হুসাইনিয়া সিলেট হতে সনদ লাভ করেন।

তিনি ইসলামিক ফাউন্ডেশনের অধিনে ২০০১ সালে সিলেটের রায়নগর দর্জীপাড়া ইমাম প্রশিক্ষন একাডেমিতে ইমাম প্রশিক্ষণের সাথে রিফ্রেসার্স কোর্স, মানবসম্পদ উন্নয়ন, এইডস প্রতিরোধ প্রাথমিক চিকিৎসাসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ নেন। তিনি একজন প্রচারবিমুখ মেধাবী আলেম ও দ্বীনের নিবেদিত খাদেম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews