কুলাউড়া ১৫ মোটরসাইকেল চালককে জরিমানা কুলাউড়া ১৫ মোটরসাইকেল চালককে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

কুলাউড়া ১৫ মোটরসাইকেল চালককে জরিমানা

  • শুক্রবার, ৩১ মে, ২০২৪

এইবেলা, কুলাউড়া :>>: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকায় ১৫ জন মোটর সাইকেল চালককে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (৩১ মে) বিকেলে পৌর শহর এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী ইউএনও মহিউদ্দিন বলেন, লাইসেন্স ও হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো অপরাধ ও ঝুঁকিপূর্ণ। শুক্রবার বিকেলে পৌর শহর এলাকায় অভিযান পরিচালনা করে হেলমেটবিহীন মোটরসাইকেল চালানো ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় সড়ক পরিবহন আইন-২০১৮ ধারায় ১৫ জনকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন জানান, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

অভিযান পরিচালনাকালে তাকে সহযোগিতা করেন কুলাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ চন্দ্র রায়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews