কুলাউড়ায় সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় কুলাউড়ায় সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

কুলাউড়ায় সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময়

  • বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সাংবাদিক নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধির সাথে বৃহস্পতিবার ০৮ আগস্ট মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা পরিষদ সভাকক্ষে মতবিনিময় সভায় মেজর রিয়াদ আইনশৃংখলার উন্নতিকল্পে বেশ কয়েকটি নির্দেশনা প্রদান করেন।

সভায় বিএনপি ও জামায়াতে ইসলামীর উপজেলা, ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের বক্তব্য শুনেন এবং শান্তি শৃঙ্খলা রক্ষার্থে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠনের মাধ্যমে সংখ্যালঘু সম্প্রদায়সহ মানুষের জানমালের নিরাপত্তা রক্ষায় সকলের সহযোগীতা কামনা করা হয়।

মেজর রিয়াদ বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে জনগনের নিরাপত্তা প্রদান সবচেয়ে বড় চ্যালেঞ্জ। প্রথমে আমরা আমাদের নিজ গ্রামকে রক্ষা করবো। পরে ওয়ার্ড, ইউনিয়ন, পরে পুরো কুলাউড়াকে রক্ষা করবো। কেউ চাঁদাবাজি করলে সাথে সাথে সেনাবাহিনীকে তথ্য প্রদান করবেন। কোন ধরনের জমি দখল করা যাবে না। সরকারী প্রতিষ্টান, থানা ও হিন্দু ধর্মাবলম্বিদের ধর্মীয় স্থাপনা রক্ষা, চুরি ডাকাতি প্রতিরোধে বিএনপি জামায়াত ও সুশীল সমাজকে এগিয়ে আসতে হবে এব্ং সেনাবাহিনীকে তথ্য দিলে আমরা সাথে সাথে ব্যবস্থা নেবো।

সভাপতির বক্তব্যে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মহি উদ্দিন বলেন, আমরা সবকিছু স্বাভাবিক করতে চাই। ইতিমধ্যে কুলাউড়ায় কিছু বিশৃংখল ঘটনা ঘটেছে। এসব ঘটনার জন্য কোন দলকে দায়ী করা যায়না। যারা করেছে এরা নাশকতাকারী। কুলাউড়ার ১৩ ইউনিয়নের জনজীবন সচল রাখতে হবে। পুলিশসহ প্রশাসনকে সহযোগীতা করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য দেন ভুকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ চৌধুরী, উপজেলা জামাতে ইসলামীর আমির হামিদ খাঁন, ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সাংবাদিক শাকিল রশিদ চৌধুরী, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, ব্রাম্মনবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিক মিয়া ও বিএনপি নেতা আবু সুফিয়ান ।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব কুলাউড়ার সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন, সাংবাদিক সমিতির সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, সাংবাদিক খালেদ পারভেজ বখশ, এম এ কুদ্দুছ, অনি চৌধুরী ও আশরাফুল ইসলাম জুয়েল প্রমুখ। ##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews