প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ বকেয়া মজুরি প্রদানের দাবীতে কমলগঞ্জে চা শ্রমিকদের মানববন্ধন নিটারে আয়োজিত হতে যাচ্ছে বিজয় নিটার গেমিং ফেস্ট টেকসই কৃষির অগ্রযাত্রায় কমলগঞ্জে কৃষক সমাবেশ ও গাছের চারা বিতরণ কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে ব্যবসায়ীর আর্থিক অনুদান প্রদান কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক কাইয়ুম গ্রেফতার কুলাউড়ায় আমাদের কমিটি ছাড়া বাকি সব ভুয়া : বিএনপি সভাপতি শকু জুড়ীতে ছাগল পালন ও শাকসবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা বড়লেখায় মোয়াজ্জিনকে পুড়িয়ে হত্যার চেষ্টা, উশৃঙ্খল যুবককে ধরে পুলিশে সোপর্দ- ৩ দিনের রিমান্ড প্রার্থনা কুলাউড়ার ভাটেরায় ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

 এইবেলা , বিজ্ঞাপন :: সাপ্তাহিক আমার কুলাউড়াসহ কয়েকটি অনলাইনে “৫০ বছর পর প্রশাসনের হস্তক্ষেপে জমি ফিরে পেলেন প্রকৃত মালিক সিরাজ মিয়া” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদে বলা হয় কুলাউড়া সদর ইউনিয়নের অহিয়াশংকর মৌজায় বর্তমানে নাজিরের চক গ্রামের বাসিন্দা মৃত আলাউদ্দিনের পুত্র সিরাজ মিয়া যেসব দাগে ৪৮ শতক কৃষি জমির দাবি করেন প্রকৃতপক্ষে তিনি কোন দাগেই জমির মালিক নন। সিরাজ মিয়ার দাদা ছমির মোহাম্মদ এই জায়গা ১৯২৯ ইংরেজিতে শাহবাজ খা’র কাছে বিক্রি করেন। শাহবাজ খা’র উত্তরাধিকারী নওয়াজ উল্লাহ ও ফয়েজ উৃল্লাহ কাছ থেকে আমার দাদা শ্বশুর খরিদা সূত্রে জমির মালি  হন এবং পরবর্তীতে আমার কাবিনে উক্ত জায়গাটি দান করেন।

প্রশাসনের হস্তক্ষেপ ছাড়াই চতুর সিরাজ মিয়া রাতের আধারে সাইনবোর্ড টাঙ্গিয়ে নিজেকে জমির মালিক দাবি করছেন। প্রসঙ্গত বিষয়টি নিয়ে মহামান্য আদালতে ৩টি মামলা চলমান রয়েছে। সর্বশেষ ওই জায়গায় আদালতের স্থায়ী নিষেধাজ্ঞা রয়েছে। আমাদের পরিবার শান্তি শৃঙ্খলায় বিশ্বাসী।

সিরাজ মিয়া মিথ্যা, ভিত্তিহীন তথ্য দিয়ে এলাকায় বিভ্রান্ত ছড়াচ্ছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মোছাঃ ছইফা বেগম, স্বামী – মোঃ রেজান মিয়া গ্রাম- গুতগুতি, কুলাউড়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews