কুলাউড়ায় দুই লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধার : আটক-৩ কুলাউড়ায় দুই লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধার : আটক-৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

কুলাউড়ায় দুই লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধার : আটক-৩

  • রবিবার, ৪ জুলাই, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া থেকে চুরি হওয়া মালামাল উদ্ধারসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। রোববার বিকালে আটককৃদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১জুন) রাতে উপজেলার ভাটেরা বাজারে একটি কাপড় দোকানের শাটার ভেঙে শাড়ি, লুঙ্গিসহ আনুমানিক ২ লক্ষ টাকার কাপড় চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ একটি চোর চক্র । এ ঘটনায় দোকানের মালিক শিবলু মিয়া বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে কুলাউড়া থানায় মামলা (নং-৪) দায়ের করেন।

মামলা প্রেক্ষিতে থানার ওসি বিনয় ভূষণ রায় এর সার্বিক দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে জুড়ী উপজেলার কালীনগর গ্রামের মৃত তৈমুছ আলীর ছেলে আব্দুল কালাম (৩২) এবং ভোগতেরা গ্রামের আবদুল মতিনের ছেলে কামরুল ইসলাম (৪২) কে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে সিলেটের হাসান মার্কেট থেকে মালেক মিয়া (৪২) নামক আরেকজনে আটক করা হয়। এই মালেক মিয়া হাসান মার্কেটের একটি কাপড়ের দোকান (নং-৩৬/৩৭) পরিচালনা করতেন।

মালেক মিয়াকে আটকের পর তার দোকান হতে চোরাইকৃত ১৩৬ পিছ কেয়া প্রিন্ট শাড়ী, ৫১ পিছ ময়ুরী প্রিন্ট শাড়ী, ৪২ পিছ লিপি প্রিন্টের শাড়ী, ১১০ পিছ হাফসানা ও সালাহউদ্দিন কোম্পানীর লুঙ্গী, ৫২ পিছ আমানত শাহ লুঙ্গী এবং ৪১ পিছ টাঙ্গাইল শাড়ী উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ১ লক্ষ ৮৩ হাজার ৫ শত টাকা।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মালামাল প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews