কুলাউড়ায় ধান ক্ষেতের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার কুলাউড়ায় ধান ক্ষেতের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

কুলাউড়ায় ধান ক্ষেতের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

এইবেলা, কুলাউড়া  :: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের সীমান্তবর্তী মুরইছড়া বিজিবি ক্যাম্পের নিকটবর্তী ধান ক্ষেতের পাশ থেকে মঙ্গলবার ১৬ আগস্ট বিকেলে রজব আলী (২০) নামক এক যুবকের লাশ পাওয়া গেছে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ট্রাটিউলি (হেবাইরতল) গ্রামের গোলাব আলীর পুত্র রজব আলীর লাশ বিকেলে বিজিবি ক্যাম্পের পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে কুলাউড়া থানা পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যান এবং স্থানীয় লোকজনের উপস্থিতিতে লাশ উদ্ধার করে নিহতে বাড়িতে নেয়া হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম জানান, মুরইছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ধানক্ষেতের মধ্য দিয়ে রাস্তায় তার লাশ পড়েছিলো। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলো না। পকেটে মোবাইলও ছিলো।

তিনি আরও জানান, নিহতের পরিবারে লোকজনেরও কোন অভিযোগ নেই। নিহত রজব আলী শারীরিকভাবে অসুস্থ ছিলো বলে পরিবার জানায়। তাই লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews