বড়লেখায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেসব্রিফিং বড়লেখায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেসব্রিফিং – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার

বড়লেখায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেসব্রিফিং

  • মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

এইবেলা, বড়লেখা::

বড়লেখায় ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন উপলক্ষে মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার বিভিন্ন দিক অবহিত করা হয়। প্রেসব্রিফিংয়ে ইউএনও জানান, বৃহস্পতিবার সকালে উপজেলা চত্ত¡রে দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। বর্ণাঢ্য র‌্যালি শেষে প্রধান অতিথি হিসেবে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। বিকেলে সমাপণী অনুষ্ঠানে সেরা ষ্টল দাতা ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

প্রেসব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত প্রমুখ। এসময় সিনিয়র সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, মিজানুর রহমান, সুলতান আহমদ খলিল, এজে লাভলু, মস্তফা উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews