বড়লেখায় সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময় বড়লেখায় সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার

বড়লেখায় সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

  • মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুনজিত কুমার চন্দ মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। উপজেলা পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ইউএনও বলেন, সংবাদপত্র সমাজের দর্পণ। আর সাংবাদিকরা হচ্ছেন জাতীর বিবেক। তারা লেখনীর মাধ্যমে সমাজের নানা অনিয়ম-অসঙ্গতির তথ্য তুলে ধরেন। সমাজের সঠিক চিত্র তোলে ধরার মাধ্যমে তারা দেশ ও জাতীর উপকারে অসামান্য অবদান রাখছেন। বড়লেখায় সরকারী দায়িত্ব পালনে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। একই সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহŸান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, যুগান্তর প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব, কালের কণ্ঠের প্রতিনিধি লিটন শরীফ, ভোরের কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, একাত্তর টিভির প্রতিনিধি এ.জে লাভলু, যায়যায়দিন প্রতিনিধি সুলতান আহমদ খলিল, বাংলাদেশ খবরের প্রতিনিধি মস্তফা উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews