আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু  আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু 

  • শনিবার, ৪ মার্চ, ২০২৩
নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় জয়রুপ দত্ত আপন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক উপজলার ভাবনীপুর গ্রামের শ্রী অনুপ কুমার দত্ত (বাদল) এর ছেলে।
জানা যায়, গত বহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তিনি নওগাঁ-নাটোর-আত্রাই আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে আত্রাইয়ের ভবানীপুর তার বাড়ির উদ্দেশ্যে  আসছিলেন। পথিমধ্যে রাণীনগর উপজেলার চকের ব্রিজের নিকট পোঁচ্ছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভটভটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। সাথে সাথে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা  করেন।
এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ ওসি মো. তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews