ফুলবাড়ীতে মৎস‍্য সপ্তাহ উদ্বোধন  ফুলবাড়ীতে মৎস‍্য সপ্তাহ উদ্বোধন  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

ফুলবাড়ীতে মৎস‍্য সপ্তাহ উদ্বোধন 

  • মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
কুড়িগ্রাম প্রতিনিধি :: “নিরাপদ মাছে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে ২৫ জুলাই মঙ্গলবার জাতীয় মৎস‍্য সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে সকাল ১১ টায় উপজেলা মৎস‍্য দপ্তরের সামনে থেকে একটি বর্ণাঢ‍্য র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।
এ সময় হ‍্যালিপ‍্যাড পুকুরে পোনামাছ অবমুক্ত করে উপজেলা প্রশাসন ও মৎস‍্য দপ্তর। এরপর সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব‍্য রাখেন উপজেলা চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার।
স্বাগত বক্তব‍্য রাখেন উপজেলা মৎস‍্য কর্মকর্তা রায়হান উদ্দিন সরদার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: আরিফুর রহমান কনক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সুমন কান্তি সাহা,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু, সফল মৎস্য চাষী নুরুল হক প্রমূখ।
সফল মৎস্য চাষিদের মাঝে ক্রেষ্ট ও সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাবিবুর রহমান হাবিব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews