ফকিরবাজার মাদ্রাসায় প্রবাসী অর্থায়নে নির্মিত হচ্ছে ৪ শ্রেণিকক্ষ বিশিষ্ট ভবন ফকিরবাজার মাদ্রাসায় প্রবাসী অর্থায়নে নির্মিত হচ্ছে ৪ শ্রেণিকক্ষ বিশিষ্ট ভবন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

ফকিরবাজার মাদ্রাসায় প্রবাসী অর্থায়নে নির্মিত হচ্ছে ৪ শ্রেণিকক্ষ বিশিষ্ট ভবন

  • বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার ফকিরবাজার দাখিল মাদ্রাসার জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ শ্রেণিকক্ষ ভবন ভেঙ্গে মঙ্গলবার দুপুরে ৪ রুম বিশিষ্ট একটি নতুন শ্রেণিকক্ষ ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আমেরিকা প্রবাসী তাহির আলী ও দুবাই প্রবাসী শামীম উদ্দিন এবং স্থানীয় দানশীল ব্যক্তিদের অর্থায়নে কক্ষগুলো নির্মিত হচ্ছে।

দীর্ঘদিন ধরে মারাত্মক ঝুঁকি নিয়ে এগুলোতে চলছিল শ্রেণি কার্যক্রম। শ্রেণিকক্ষ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে মাদ্রাসা ক্যাম্পাসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সুপার মাওলানা ইব্রাহিম আলীর সভাপতিত্বে ও সহ-সুপার মাওলনা আব্দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি শামীম আহমদ, সমাজসেবক ও শিক্ষানুরাগী আবুল হোসেন, আব্দুস শুকুর, আব্দুস সুবহান। অন্যদের মধ্যে জালাল উদ্দিন জিলাই, বায়ান উদ্দিন, ছাদ উদ্দিন, আব্দুল হাফিজ, মাদ্রাসা শিক্ষক নুরুল ইসলাম, মজির উদ্দিন, আব্দুল মুমিত প্রমুখ বক্তব্য দেন।

মাদ্রাসা সুপার মাওলানা ইব্রাহিম আলী জানান, প্রবাসী ও স্থানীয় দানশীল ব্যক্তিদের সহযোগিতায় চার কক্ষ বিশিষ্টি ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলেও ভবনটি সম্পন্ন করার মতো অর্থ এখনও সংগ্রহ হয়নি। ভবনটি সম্পন্ন করার জন্য তিনি প্রবাসী ও স্থানীয় সচ্ছল ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews