ওসমানীনগরে আগুনে ৯টি গবাদিপশু পুড়ে ছাই! ওসমানীনগরে আগুনে ৯টি গবাদিপশু পুড়ে ছাই! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ওসমানীনগরে আগুনে ৯টি গবাদিপশু পুড়ে ছাই!

  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে গোয়াল ঘরে আগুন লেগে ৯টি গবাদিপশু পুড়ে মারা গেছে। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার উপজেলার সাদিপুর ইউনিয়নের লামাগাভুরটিকি গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের লামাগাভুরটিকি গ্রামের নির্মল সুত্রধরের গোয়ালঘর সন্ধ্যায় প্রতিদিনের মতো বন্ধ করে ঘুমিয়ে পরেন। রাত ৩ টার দিকে হঠাৎ গোয়াল ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। এসময় তার গোয়াল ঘরে থাকা ৯ টি গবাদি-পশু ৭টি গরু ও ২ ভেড়া পুড়ে মারা যায়।

খবর পেয়ে শনিবার সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার ইনচার্জ মো: অপু মিয়া, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক, উপজেলা প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা, উপজেলা পল্লীবিদ্যুৎ সমিতি অফিসের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাড়ির মালিক নির্মল সুত্রধর বলেন, আমি অনেক কষ্ট করে গরুগুলোকে লালন পালন করেছি। গো-খাদ্যের চড়া মূল্য থাকার পরও কিছুটা লাভের আশায় গরু গুলোকে লালন পালন করেছি। আমার কোনো শত্রু নেই। কিভাবে যে কি হলো কিছু বুঝতে পারছি না। কিন্তু গত রাতেই অগ্নিকান্ডে আমার ৭টি গরু ও ২টি ভেড়া অগ্নিকান্ডে পুড়ে মারা যায় এতে আমার প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ওসমানীনগর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার ইনচার্জ মো: অপু মিয়া বলেন, এখানে বিদ্যুৎতের একটি লাইন থাকার কারণে আমরা ধারনা করছি অগ্নিকান্ডটি বৈদ্যুতিক শটসার্কিট থেকে হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক নির্ধারণ করা হচ্ছে চার থেকে সাড়ে চার লক্ষ টাকা।

ওসমানীনগর থানার অফিস ইনচার্জ রাশেদুল হক বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে ঘটনাটি ঘটতে পারে। তবে ঘটনাটি তদন্তাধীন রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews