কুলাউড়া বালিকা বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও শিক্ষক সংবর্ধনা কুলাউড়া বালিকা বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও শিক্ষক সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

কুলাউড়া বালিকা বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও শিক্ষক সংবর্ধনা

  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার স্বনামধন্য কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অবসরপ্রাপ্ত দুই শিক্ষককে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন। এতে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন। প্রধান বক্তা ছিলেন মৌলভীবাজার জেলা শিক্ষা অফিসার মো: ফজলুর রহমান।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরমান আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, মাধ্যমিকের একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম, সাংবাদিক শাকিল রশিদ চৌধুরী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, এড. তাজুল ইসলাম।

এছাড়াও বক্তব্য দেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কুলাউড়ার সমন্বয়ক মইনুল ইসলাম ও সামিয়া ইসলাম।

অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক আখন্দ জান্নাতুল মাওয়া ও ইসরাইল আলীকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews