সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন

  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 82?

ইবি ডেস্ক :: সিলেট শহরের বৃহত্তর তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।  ১৪ সেপ্টেম্বর রোজ শনিবার বিকাল ৪ ঘটিকায় পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় এ কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি মো. এনামুল হক এনামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. এম কে খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় পরিষদের মেয়াদ উত্তীণ হওয়ায় এবং সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে নতুন এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মো জামাল উদ্দিন আহমদকে আহবায়ক ও সহ-সভাপতি রোটারিয়ান সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুলকে সিনিয়র যুগ্ম আহবায়ক এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো কামরান আহমদকে যুগ্ম আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা এ টি এম তারেক, সহ-সভাপতি কয়ছর আহমদ, মিহির ঘোষ, রুহুল আমিন, মুুজিবুর রহমান, আহমদ সাদিক, হাসান আহমদ, শরীফ উদ্দিন, তানভীর আহমদ, জাহাঙ্গীর আহমদ প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews