নিটারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিবেট প্রিমিয়ার লীগ নিটারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিবেট প্রিমিয়ার লীগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আমাদের কমিটি ছাড়া বাকি সব ভুয়া : বিএনপি সভাপতি শকু জুড়ীতে ছাগল পালন ও শাকসবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা বড়লেখায় মোয়াজ্জিনকে পুড়িয়ে হত্যার চেষ্টা, উশৃঙ্খল যুবককে ধরে পুলিশে সোপর্দ- ৩ দিনের রিমান্ড প্রার্থনা কুলাউড়ার ভাটেরায় ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা কুড়িগ্রামে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ ওসমানীনগরের সাড়ে ৮ হাজার কিশোরী এইচপিভি টিকা পাবে কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কমলগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের মতবিনিময় সভা বেগম খালেদা জিয়াই প্রথম ক্বওমী মাদ্রাসার স্বীকৃতির উদ্যোগ নেন-শরিফুল হক সাজু এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের উদ্যোগে কুলাউড়ায় বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন ,

নিটারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিবেট প্রিমিয়ার লীগ

  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
মিঠুন দাস মিঠু, ক্যাম্পাস প্রতিনিধি :: সাভারের নয়ারহাটে অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) এ আগামী ১লা নভেম্বর নিটার ডিবেটিং সোসাইটি কর্তৃক আয়োজিত ডিবেট প্রিমিয়ার লীগ (ডিপিএল)-২৪ এর যাত্রা শুরু হতে যাচ্ছে।
ডিপিএল -এ নির্বাচিত টিম সর্বমোট ১৪টি এবং উক্ত টিমগুলোতে অংশগ্রহণকারী মোট ৫৬জন সদস্য। ১৪টি টিমে ১জন করে মোট ১৪ জন ম্যানেজার হিসেবে রয়েছেন।
গত ১০ই জুলাই, ২০২৪ইং বিকেল ৪.৩০ মিনিটে ডিপিএল এর অকশন অনুষ্ঠিত হয়, প্রতিযোগীদের ৪ টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছিলো। দীর্ঘ দেড় ঘন্টার অকশন অত্যন্ত উত্তেজনাপূর্ণ হয় এবং প্রতিযোগীদের আগ্রহ ছিলো প্রশংসনীয়। অকশনে সর্বোচ্চ ভিত্তিমূল্য ছিলো ২১০ টাকা, সর্বোচ্চ এ ভিত্তিমূল্যের বিতার্কিক নির্বাচিত হন তানজিদ মাহমুদ (টিম ওয়ারিয়র্স); এরপর ২০০ টাকার ভিত্তিমূল্যে বিতার্কিক ছিলেন সিফার হায়দার শিবিব (টিম চেকমেট) ও ১৮০ টাকার ভিত্তিমূল্যে বিতার্কিক ছিলেন অঙ্কিতা পোদ্দার (আইডিয়া ডমিনেটরস)।
ডিবেট প্রিমিয়ার লীগ (ডিপিএল) এ মিডিয়া পার্টনার হিসেবে সহযোগিতা করছে নিটার সাংবাদিক সমিতি (নিসাস), ফটোগ্রাফি পার্টনার হিসেবে থাকছে নিটার ফিল্ম এন্ড ফটোগ্রাফিক সোসাইটি (এনএফপিএস) এবং শুভেচ্ছা অনুমোদনে থাকছে নিটার গেমস এন্ড স্পোর্টস ক্লাব।
বহুল কাঙ্ক্ষিত এই প্রতিযোগিতায় সকলের কৌতূহল এবং আকর্ষণ প্রশংসনীয়। শিক্ষার্থীরা তাদের পাঠ্যক্রম বহির্ভূত কার্যক্রম হিসেবে বিতর্কে অংশ নিতে পেরে আনন্দিত এবং ডিবেট প্রিমিয়ার লীগ সফল ও উত্তেজনাপূর্ণভাবে সমাপ্ত হবে বলে তারা আশাবাদী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews