জুড়ীতে দরিদ্রদের পছন্দ মতো এ.এস.বি ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ জুড়ীতে দরিদ্রদের পছন্দ মতো এ.এস.বি ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

জুড়ীতে দরিদ্রদের পছন্দ মতো এ.এস.বি ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ

  • সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

আল আমিন আহমদ:: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় এ.এস.বি ফাউন্ডেশনের ঈদের উপহার হিসেবে দরিদ্রদের পছন্দ মতো ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ করা হয়। গতকাল সোমবার (১৭ এপ্রিল) বিকাল ৩ ঘটিকার সময় জুড়ী সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ সংগঠনের প্রধান উপদেষ্টা মাহবুবুর রহমান ছোটন এর সভাপতিত্বে ও সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল,সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কবি এম. রাজু আহমেদ, সদস্য আল আমিন আহমদ, সমাজকর্মী জামান চৌধুরী কিবরিয়া, ভবানীগঞ্জবাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোরশেদ আলম, ইকবাল আহমদ, এ.এস.বি ফাউন্ডেশনের সদস্য তাপস দাস, সাজ্জাদ আহমেদ রাজু, জামিল আহমদ, আতিকুর রহমান, এবাদুর রহমান, শরিফ উদ্দিন, নুরুল ইসলাম, রিশি নাথ, জাকির আহমদ, সিয়াম আহমেদ, সায়েম আহমেদ প্রমুখ। প্রতি বছর পবিত্র ঈদুল ফিতরের কয়েক দিন পূর্বে হতদরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে এএসবি ফাউন্ডেশন ঈদ উপহার হিসেবে পোশাক বিতরণ করে থাকে তারি ধারাবাহিকতায় এ বছর ৮০ জনকে ঈদের শুভেচ্ছা উপহার ঈদ বস্ত্র ও ইফতার প্রদান করা হয়।

সভাপতি তার সমাপনী বক্তব্য বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি যে ছেলে সব সময় অন্যের মুখে হাসি ফুটানোর চেষ্টা করে সে কখনো মা-বাবাকে অবহেলা অথবা কষ্ট দিয়ে কথা বলতে পারে না এবং বাজে আড্ডা দিয়ে নিজের চরিত্র নষ্ট করতে পারে না।

বিত্তশালী বড় ভাই ও বন্ধুদের বলছি। একবার ছবি গুলোর দিকে তাকিয়ে দেখুন। শিশু বাচ্চা গুলোর মুখের হাসি দেখার পর জীবনের অনেক বড় কষ্ট দূর হয়ে যাবে। বিশ্বাস না হলে একবার একটি অবহেলিত অসহায় শিশু বাচ্চার সহযোগীতা করে দেখুন। আশাকরি নিজেই বুজতে পারবেন।

উক্ত অনুষ্ঠানে যারা অর্থ ও শ্রম দিয়ে সার্বিক সহযোগীতা করেছেন এবং এ এস বি ফাউন্ডেশন এর সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews