আফগানিস্তান থেকে ফিরে কি বললেন ভারতীয় রাষ্ট্রদূত? আফগানিস্তান থেকে ফিরে কি বললেন ভারতীয় রাষ্ট্রদূত? – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় ২ ঘন্টায় ভোট পড়েনি ৬ ভাগও উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে

আফগানিস্তান থেকে ফিরে কি বললেন ভারতীয় রাষ্ট্রদূত?

  • মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

নিউজ ডেস্ক:-আফগানিস্তান থেকে ভারতীয় রাষ্ট্রদূত এবং দূতাবাসে কর্মরত অন্যান্য ভারতীয় কর্মকর্তাদের দেশে ফিরিয়ে আনা হয়েছে। মঙ্গলবার ভারতীয় বিমানবাহিনীর একটি বিমান কাবুল রওনা দিয়েছিল সকালে। বেলা ১১টার দিকে গুজরাটের জামনগরে অবতরণ করে সেই বিমানটি।

দেশে নেমে কাবুলে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত রুদ্রেন্দ্র ট্যান্ডন বলেন, আমরা আফগানিস্তানের মানুষকে পরিত্যক্ত করিনি। তাদের কল্যাণ এবং তাদের সঙ্গে আমাদের সম্পর্ক আমাদের মনে অনেক বেশি। আমরা আমাদের সম্পর্ক বজায় রাখব, তবে তা কোন আকারে হবে তা এখনই বলতে পারব না। অবস্থার পরিবর্তন হচ্ছে।

ভারতীয় রাষ্ট্রদূত আরও জানান, যতদিন সব ভারতীয় দেশে ফিরতে না পারছেন ততদিন এয়ার ইন্ডিয়ার বিমান পরিষেবা চালু থাকবে। এছাড়া কাবুল বিমানবন্দরের স্বাভাবিক পরিষেবা চালু হওয়া পর্যন্ত বিমান পরিষেবা দেবে এয়ার ইন্ডিয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews