কুড়িগ্রামে ভেজাল শিশুখাদ্য তৈরির প্রতিবাদে শিশুদের মানববন্ধন কুড়িগ্রামে ভেজাল শিশুখাদ্য তৈরির প্রতিবাদে শিশুদের মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ভেজাল শিশুখাদ্য তৈরির প্রতিবাদে শিশুদের মানববন্ধন

  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি :: একদিকে খাদ্যদ্রব্যের মূল্য উর্ধ্বগতি অন্যদিকে শিশুখাদ্যে ভেজাল, যেন মানুষ দিশেহারা। শিশু থেকে শুরু করে বৃদ্ধ কেহই রেহাই পাচ্ছেনা ভেজাল খাদ্যের ছোবল থেকে।
দারুস সালাম বড় জামে মসজিদ ও পূর্ব কল্যাণ এর সচেতন জনগণের আয়োজনে ১১ সেপ্টেম্বর (বুধবার) সকাল ১১টায় কুড়িগ্রাম সদরের টেক্সটাইল এলাকায় অবস্থিত দারুস সালাম বড় জামে মসজিদের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন শিশু, অভিভাবক ও স্থানীয়রা।
মানববন্ধনে বেসিক শিল্পনগরীর কুড়িগ্রামের আতিফা ফুড এর মালিক আলমগীর হোসেনের  ভেজাল শিশু খাদ্য তৈরির প্রতিবাদে ও বিচারের দাবিতে এবং  ভেজাল খাদ্য বন্ধের দাবী জানান তারা।
 মানববন্ধনে অংশগ্রহণকারীরা ব্যানার, ভেজাল বিারোধী শ্লোগান লেখা ফেস্টুন নিয়ে দাড়িয়ে থাকেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন- মামুন, আবু সাঈদ, মিলন, জাহিদুল প্রমুখ। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেন তারা।
মানববন্ধনে বক্তারা বলেন যে, আতিফা ফুড এর ভেজাল খাদ্য খেয়ে শিশু থেকে শুরু করে সকল বয়সী মানুষ নানা ধরনের অসুস্থতায় ভুগছে। এই ভেজাল খাদ্য গোটা সকলকে নীরবে মৃত্যুর দিকে নিয়ে যাচ্ছে। তাই আতিফা ফুড এর মালিক আলমগীর হোসেনের বিচারের দাবি জানান। সেই সাথে প্রশাসনের হস্তক্ষেপ কামনা ও সামাজিক আন্দোলন গড়ে তুলার জন্য আহবান করেন।
আতিফা ফুড এর মালিক আলমগীর হোসেনের জানান, আমার ও আমার কোম্পানির বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা।  আপনারা আমার কোম্পানিতে এসে পরিদর্শন করেন। কোন অনিয়ম বা ভেজাল পণ্য থাকলে আইনি ব্যবস্থা নিবেন।  তিনি আরো বলেন, আমি সন্ধ্যায় আপনার সাথে সাক্ষাতে দেখা করে বিস্তারিত বলবো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews