সিলেট নগরীতে ব্যবসায়ী ও অটোরিকশা চালকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর সিলেট নগরীতে ব্যবসায়ী ও অটোরিকশা চালকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

সিলেট নগরীতে ব্যবসায়ী ও অটোরিকশা চালকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর

  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের কোর্ট পয়েন্টে হামলা ও সংঘর্ষের সময় উল্লেখযোগ্য সংখ্যক সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর ও উল্টে ফেলা হয়।

সিলেট নগরের বন্দরবাজারে ও কোর্টপয়েন্ট এলাকায় ব্যাপক সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি সিএনজি চালিত অটোরিকশা ও ব্যবসায় প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে নগরের কোর্ট পয়েন্ট এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বন্দরবাজার এলাকার সিটি সুপার মার্কেটের সামনে রাস্তায় অটোরিকশা পার্কিং ও যাত্রী উঠানো-নামানো নিয়ে বেশ কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মার্কেটের সামনে একটি অটোরিকশা যাত্রী নামিয়ে ভাড়া নিতে গেলে ব্যবসায়ীরা গাড়ি সরাতে বলেন। এসময় ওই অটোচালক ও ব্যবসায়ীদের বাকবিতন্ডা শুরু হলে কয়েকজন অটোচালক জড়ো হয়ে ব্যবসায়ীদের দিকে মারমুখী হন এবং দুপক্ষের মাঝে হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে কিছুক্ষণ পর দুপক্ষের মাঝে সংঘর্ষ হয় এবং অটোচালকরা পিছু হটেন। এর কিছুক্ষণ পর ফের তাদের ধাওয়া করে বন্দরবাজার ছাড়া করেন ব্যবসায়ীরা।

এসময় অজস্র ইট-পাটকেল নিক্ষেপ করেন ব্যবসায়ীরা। এই হাতাহাতি, ধাওয়া- পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সময় সিটি মার্কেটের ৫টি দোকান ভাঙচুর করেন অটোচালকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews