কুড়িগ্রামে নির্বাচনের আচরণ বিধি ও ইভিএম ভোটদান বিষয়ক মতবিনিময় কুড়িগ্রামে নির্বাচনের আচরণ বিধি ও ইভিএম ভোটদান বিষয়ক মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জেলা বিএনপির উপদেষ্ঠা সাজুর আগমণে প্রচার মিছিল কুলাউড়ায় ৪ সন্তান রেখে কিশোরী নিয়ে লাপাত্তা ইউপি সদস্য! কুলাউড়ায় কিশোরীর সাথে অনৈতিক সম্পর্ক : ধর্ষণ মামলায় যুবক শ্রীঘরে আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় কমলগঞ্জে ১৫০টি পরিবারে ঢেউটিন বিতরণ কুলাউড়ায় প্রধান শিক্ষকের অনিয়ম দুর্নীতি তদন্তে প্রমানিত স্থায়ী নিয়োগ বাদিলের দাবি কুলাউড়ার বরমচাল ইউনিয়ন- অনাস্থার ২দিন পর যেভাবে আস্থা ফিরে এলো খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব

কুড়িগ্রামে নির্বাচনের আচরণ বিধি ও ইভিএম ভোটদান বিষয়ক মতবিনিময়

  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

মো. বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর :: কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি প্রতিপালন ও ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটদান প্রক্রিয়া সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে মতবিনিময় সভার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এ সময় জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম রাকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন প্রমুখ।

মতবিনিময় সভায় প্রার্থীদের আচরণ বিধি ও ইভিএমের মাধ্যমে ভোটাররা সহজ ও নির্ভুলভাবে যাতে ভোটদান প্রক্রিয়া সম্পাদন করতে পারে সে বিষয়ে বিস্তারিত আলোচনা ও হাতে কলমে ডেমোনেস্ট্রেশন করা হয়। অনুষ্ঠানে প্রার্থী, এজেন্ট, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews