জুড়ীতে অগ্নিকান্ড : ৮ দোকানে ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি জুড়ীতে অগ্নিকান্ড : ৮ দোকানে ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

জুড়ীতে অগ্নিকান্ড : ৮ দোকানে ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি

  • সোমবার, ১৭ মে, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে জ্বালানি তেলের দোকান (পেক পয়েন্ট), ছয়তলা ভবন সহ ৮টি দোকান। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে ধারণা করা হচ্ছে। ফয়ার সার্ভিসের  ৬টি ইউনিট প্রায় ৩ ঘন্টাপর আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সাভিস ও পুলিশ জানায়, ১৬ মে রোববার রাত সাড়ে ৮ টার দিকে একটি ভাঙ্গারি দোনের প্লাষ্টিক সামগ্রী থেকে আগুনের সূত্রপাত ঘটে। মহুর্থের মধ্যে পার্শবর্তী জ্বালানি তেলের দোকানে (পেক পয়েন্ট) আগুন ছড়িয়ে পড়ে। এ সময় জ্বালানি ভর্তি বেশ কয়েক ড্রাম তেল ও রান্না কাজে ব্যবহৃত কেশ কয়েকটি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। পরে বিস্তার করলে ছয় তলা ভবন সহ আশে পাশে আরও কয়েকটি দোকান মিলে ৮টি প্রতিষ্ঠান আগুনে পুড়ে যায়।

খবর পেয়ে জুড়ী, বড়লেখা, কুলাউড়া, রাজনগর ও মৌলভীবাজার থেকে আসা ফয়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট কাজ করে প্রায় ৩ ঘন্টাপর রাত সাড়ে ১১ আগুন নিয়ন্ত্রনে আনে।

মৌলভীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক মোঃ আব্দুল্লাহ হারুন পাশা জানান, আগুন লাগার কারণ ও ক্ষয় ক্ষতি নিরুপনের কাজ চলছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন কেেরেছন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম, কুলাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী সহ অন্যন্যরা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews